জালিবাগান, রহনপুর, চাঁপাই নবাবগঞ্জ ৮ই রামাযান ৩১শে মার্চ শুক্রবার : অদ্য বাদ আছর জালিবাগান আয়েশা খাতুন হাফেযিয়া ইসলামিয়াহ মাদ্রাসা সংলগ্ন মসজিদে এক সোনামণি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেয আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষণে কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘সোনামণি’র কেন্দ্রীয় সহ-পরিচালক মুহাম্মাদ রবীউল ইসলাম।

আমতলী বাজার, ইসলামপুর, জামালপুর ১৩ই রামাযান ৫ই এপ্রিল বুধবার : অদ্য বাদ যোহর যেলার ইসলামপুর থানাধীন আমতলী বাজার হাফেযিয়া মাদ্রাসা সংলগ্ন আহলেহাদীছ জামে মসজিদে সোনামণি জামালপুর-উত্তর সাংগঠনিক যেলার উদ্যোগে এক সোনামণি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। যেলা ‘সোনামণি’র পরিচালক হাফেয যোবাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষণে কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘সোনামণি’র কেন্দ্রীয় পরিচালক ড. মুহাম্মাদ আব্দুল হালীম ও সহ-পরিচালক মুহাম্মাদ মুসলিমুদ্দীন। অন্যান্যের মধ্যে প্রশিক্ষণ প্রদান করেন যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মাসঊদুর রহমান। অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করে সোনামণি মুহাম্মাদ মশীউর রহমান ও জাগরণী পরিবেশন করে মুহাম্মাদ শাকিল আহমাদ।

পাথালিয়া, মেলান্দহ, জামালপুর ১৪ই রামাযান ৬ই এপ্রিল বৃহস্পতিবার : অদ্য সকাল সাড়ে ৮-টায় যেলার মেলান্দহ থানাধীন মারকাযুস সুন্নাহ আস-সালাফী কমপ্লেক্স মসজিদে এক সোনামণি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। জামালপুর-উত্তর সাংগঠনিক যেলা ‘যুবসংঘ’-এর সভাপতি ও অত্র কমপ্লেক্সের পরিচালক মুহাম্মাদ ইসমাঈলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষণে কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘সোনামণি’র কেন্দ্রীয় পরিচালক ড. মুহাম্মাদ আব্দুল হালীম ও সহ-পরিচালক মুহাম্মাদ মুসলিমুদ্দীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যেলা ‘আন্দোলন’-এর যুববিষয়ক সম্পাদক আব্দুল গণী ও ‘সোনামণি’র সহ-পরিচালক হাফেয হাফীযুর রহমান। অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করে সোনামণি মুহাম্মাদ ইব্রাহীম ও জাগরণী পরিবেশন করে মুহাম্মাদ আলম।

একই দিন বেলা সাড়ে ১১-টায় যেলার সরিষাবাড়ী থানাধীন আল-ফালাহ হাফেযিয়া মাদ্রাসায় সোনামণি জামালপুর-দক্ষিণ সাংগঠনিক যেলার উদ্যোগে এক সোনামণি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। যেলা ‘সোনামণি’র পরিচালক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষণে কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘সোনামণি’র কেন্দ্রীয় পরিচালক ড. মুহাম্মাদ আব্দুল হালীম ও সহ-পরিচালক মুহাম্মাদ মুসলিমুদ্দীন। অন্যান্যের মধ্যে প্রশিক্ষণ প্রদান করেন যেলা ‘আন্দোলন’-এর সভাপতি অধ্যাপক বযলুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক রফীকুল ইসলাম ও যেলা ‘যুবসংঘ’-এর সাবেক সাধারণ সম্পাদক আব্দুশ শাকূর। অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করে সোনামণি মুহাম্মাদ রোমান ও জাগরণী পরিবেশন করে আবু সাঈদ।






আরও
আরও
.