আসসালা-মু আলাইকুম ওয়া রহমাতুল্লা­হি ওয়া বারাকা-তুহ

সম্মানিত পাঠক! সম্মানিত পাঠক! কলমী জিহাদের অগ্রসৈনিক আপনাদের প্রিয় মাসিক আত-তাহরীক চলতি অক্টোবর’২২ সংখ্যায় ২৬তম বর্ষে পদার্পণ করেছে। ফালিল্লা-হিল হাম্দ। এই দীর্ঘ পথচলায় আপনাদের আন্তরিক ভালবাসা ও সহযোগিতা আমাদেরকে যারপরনাই অনুপ্রাণিত করেছে। বন্ধুর পথ অতিক্রমে যুগিয়েছে সাহস। মহান আল্লাহ আপনাদের এই নিখাদ ভালবাসা এবং বিশুদ্ধ দ্বীন অনুশীলন ও প্রচার-প্রসারের প্রচেষ্টাকে কবুল করুন- আমীন!

 

প্রিয় পাঠক! বর্তমানে মুদ্রিত সংস্করণের পাশাপাশি অনলাইন ও মোবাইল এ্যাপ সংস্করণে পাঠক সংখ্যাও আশানুরূপ বৃদ্ধি পেয়েছে। ক্রমশঃ দীর্ঘ হচ্ছে এই তালিকা। অনেকে মুদ্রিত সংস্করণের চেয়ে অনলাইনে পাঠেই বেশী স্বাচ্ছন্দ্যবোধ করেন। অনেক প্রবাসী ভাই নানা কারণে অনলাইনে পাঠ করতে বাধ্যও হন। যদিও মুদ্রিত সংস্করণে পাঠের গুরুত্ব সবচেয়ে বেশী। মোটকথা অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমেই ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে বিশুদ্ধ দ্বীনের এই দাওয়াত। কিন্তু দুঃখজনক বিষয় হ’ল- বৈশ্বিক পরিস্থিতির কারণে চলতি বছরে কাগজের মূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে। বিদ্যুৎ ও আনুষঙ্গিক খরচও বেড়েছে কয়েকগুণ। ফলে স্বল্প মূল্যে পাঠকের হাতে পত্রিকা তুলে দেওয়া চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। ইসলামী পত্রিকা হওয়ায় এখানে সবধরনের বিজ্ঞাপনও গ্রহণ করা যায় না। ফলে অনিচ্ছা সত্তে¡ও চলতি অক্টোবর’২২ সংখ্যা থেকে পত্রিকার মূল্য ৫/- (পাঁচ) টাকা বৃদ্ধি করতে হয়েছে। তথাপি শুধুমাত্র পত্রিকার মূল্য থেকে প্রাপ্ত অর্থ দ্বারা পত্রিকা চালানো কষ্টকর। সেকারণ হকের অতন্দ্র প্রহরী আপনাদের প্রিয় এই পত্রিকাটির নিয়মিত প্রকাশনা অব্যাহত রাখতে সহযোগিতা করা আমাদের ঈমানী দায়িত্ব। এমতাবস্থায় এর ক্রমোন্নতি ও অগ্রগতির জন্য আমরা সর্বস্তরের পাঠক ও শুভানুধ্যায়ীদের নিকটে বার্ষিক এককালীন অনুদানের উদাত্ত আহ্বান জানাচ্ছি। নিঃসন্দেহে আপনাদের ইখলাছপূর্ণ দান ‘ছাদাক্বায়ে জারিয়া’ হিসাবে মহান আল্লাহ্‌র দরবারে গৃহীত হবে এবং আপনার সহযোগিতায় প্রকাশিত এই পত্রিকা পাঠে একজন ব্যক্তিও যদি হেদায়াত পান তবে তা আপনার আমলনামায় মূল্যবান লাল উট কুরবানীর চেয়েও শ্রেষ্ঠ হবে ইনশাআল্লাহ (বুখারী হা/২৯৪২)।

অতএব বার্ষিক অন্যূন ৫০০/-, ১০০০/-, ৫০০০/- অথবা যেকোন পরিমাণ অর্থ দান করে আত-তাহরীকের ‘নিয়মিত দাতা সদস্য’ হওয়ার জন্য আপনার প্রতি বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি। ওয়াসসালাম। -সম্পাদক।

 

নিয়মিত দাতা সদস্য হওয়ার জন্য ফরমটি পূরণ করুন : https://cutt.ly/5C0fQfu । 

অথবা যোগাযোগ করুন : মাসিক আত-তাহরীক, নওদাপাড়া, রাজশাহী।  মোবাইল : ০১৭১৭-৫০৬৮৬৫, ০১৯১৯-৪৭৭১৫৪, ০১৭১৫-০০২৩৮০।

অনুদান প্রেরণের ঠিকানা : মাসিক আত-তাহরীক, হিসাব নং এসএনডি ০০৭১২২০০০০১১৫,

 আল-আরাফা ইসলামী ব্যাংক, রাজশাহী শাখা। বিকাশ নং : ০১৫৫৮-৩৪০৩৯০।






আরও
আরও
.