খয়েরসূতি, পাবনা ২৯শে ডিসেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ যোহর যেলা শহরের অনতিদূরে খয়েরসূতি দারুলহাদীছ রহমানিয়া মাদ্রাসা ময়দানে ‘আহলেহাদীছ আন্দোলন’ পাবনা যেলার উদ্যোগে অনুষ্ঠিত যেলা সম্মেলনে প্রধান অতিথির ভাষণে মুহতারাম আমীরে জামা‘আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্ল­­াহ আল-গালিব উপরোক্ত আহবান জানান।

তিনি সূরা হুজুরাতের ১৩ আয়াত তেলাওয়াত করে বলেন, সকল মানুষ এক আল্লাহর বান্দা। মানুষে মানুষে কোন ভেদাভেদ নেই। তাই সকলকে এক আল্লাহর বিধান মানতে হবে, কোন শয়তানী বিধান নয়। শয়তান ইবলীস সর্বপ্রথম আল্লাহর সাথে বিতর্ক করেছিল। তাই যারা পবিত্র কুরআন ও ছহীহ হাদীছের বিধান না মেনে তার বিরুদ্ধে যুক্তি-তর্ক উপস্থাপন করে তারা ইবলীসের অনুসারী। আর শয়তানী বিধানের বিরুদ্ধে আপোষহীন আন্দোলনের নামই হ’ল ‘আহলেহাদীছ আন্দোলন’। তাই সকলে এই সংগ্রামী কাফেলার সাথী হয়ে কাজ করুন! জান্নাতে যাওয়ার জন্য আক্বীদা ও আমল সংশোধন এবং সার্বিক জীবনে পবিত্র কুরআন ও ছহীহ হাদীছের অনুসরণ করুন।

যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ সোহরাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য পেশ করেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় যুববিষয়ক সম্পাদক আব্দুর রশীদ আখতার, দফতর সম্পাদক ও মাসিক আত-তাহরীকের সহকারী সম্পাদক ড. মুহাম্মাদ কাবীরুল ইসলাম, শূরা সদস্য অধ্যাপক আব্দুল হামীদ, ‘হাদীছ ফাউন্ডেশন শিক্ষা বোর্ড’-এর চেয়ারম্যান ড. আহমাদ আব্দুল্ল­াহ ছাকিব, ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ শরীফুল ইসলাম প্রমুখ। জাগরণী পরিবেশন করেন ‘আল-‘আওন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেয আহমাদ আব্দুল্ল­াহ শাকির ও ‘আল-হেরা শিল্পী গোষ্ঠী’র সদস্য কেরামত আলী। সম্মেলনে সঞ্চালক ছিলেন ঈশ্বরদী উপযেলা ‘আন্দোলন’-এর সভাপতি এবং ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় পরিষদ সদস্য মুহাম্মাদ আলী শাহান।

আল-‘আওন : সম্মেলনে ‘আল-‘আওন’-এর কেন্দ্রীয় কমিটির উদ্যোগে যেলা দায়িত্বশীলদের সহযোগিতায় ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পিংয়ে মোট ১১ জনের ব্ল­াড গ্রুপিং ও ৬ জন রক্তদাতা সদস্য তালিকাভুক্ত হন।






আরও
আরও
.