মারকায সংবাদ (দাখিল পরীক্ষা ২০২২-এর ফলাফল)

আল-মারকাযুল ইসলামী আস-সালাফী, নওদাপাড়া, রাজশাহী : বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে ২০২২ সালের দাখিল পরীক্ষায় সাধারণ বিভাগ থেকে ২৪ জন ছাত্র ও ১৭ জন ছাত্রীসহ সর্বমোট ৪১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তন্মধ্যে ২৮ জন জিপিএ ৫ (A+) (এর মধ্যে ৮ জন্য গোল্ডেন A+) ও ১৩ জন A গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছে। মোট ছাত্র ২৪ জন। তন্মধ্যে ১৬ জন জিপিএ ৫ (A+) (এর মধ্যে ৩ জন্য গোল্ডেন A+), ৮ জন A গ্রেড পেয়েছে। মোট ছাত্রী ১৭ জন। তন্মধ্যে ১২ জন জিপিএ ৫ (A+) (এর মধ্যে ৬ জন গোল্ডেন A+) ও ৫ জন A গ্রেড পেয়েছে।

আর বিজ্ঞান বিভাগ থেকে এ বছর ৮ জন ছাত্র পরীক্ষায় অংশগ্রহণ করে। তন্মধ্যে ৮ জনই জিপিএ ৫ (A+) গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে ৭ জন গোল্ডেন A+ পেয়েছে।

উল্লেখ্য যে, বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী মুহাম্মাদ এহসানুল্লাহ (বগুড়া) ১৪০০ নম্বরের মধ্যে ১৩১৫ নম্বর পেয়েছে। সে সাধারণ গণিত ও উচ্চতর গণিতে ১০০ নম্বরের মধ্যে ১০০ নম্বর পেয়েছে।

দারুলহাদীছ আহমাদিয়া সালাফিইয়াহ, বাঁকাল, সাতক্ষীরা : এ বছর দাখিল পরীক্ষায় অত্র প্রতিষ্ঠান থেকে ১৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তন্মধ্যে ৭ জন জিপিএ ৫ (A+) (এর মধ্যে ১ জন্য গোল্ডেন A+), ৯ জন A গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছে। অনুত্তীর্ণ হয়েছে ১ জন।







আরও
আরও
.