১৬. নড়াইল ২রা সেপ্টেম্বর শনিবার : অদ্য সকাল ১০-টায় যেলার সদর থানাধীন পাইকমারী-উত্তর পাড়া আহলেহাদীছ জামে মসজিদে যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি সুলতান আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পরামর্শ সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আলতাফ হোসাইন। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

১৭. ঢাকা-দক্ষিণ ১৪ই সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ আছর বংশালস্থ যেলা কার্যালয়ে ঢাকা-দক্ষিণ সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মোশাররফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পরামর্শ সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন এবং শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর ‘আহলেহাদীছ পেশাজীবী ফোরামে’র কেন্দ্রীয় সভাপতি ডা. শওকত হাসানের উপস্থিতিতে ১১ সদস্য বিশিষ্ট যেলা ‘আহলেহাদীছ পেশাজীবী ফোরামের’ কমিটি গঠন এবং ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেয আহমাদ আহমাদ আব্দুল্লাহ শাকিরের উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

১৮. বরগুনা ১৪ই সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ আছর যেলা শহরের ডি. কে. পি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন জামে মসজিদে বরগুনা যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি অধ্যাপক ফকীর নূরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম ও শূরা সদস্য মুহাম্মাদ তরীকুয্যামান। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

. ময়মনসিংহ-দক্ষিণ ১৪ই সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ এশা যেলার ত্রিশাল থানাধীন অলহরি খারহর মুন্সীবাড়ী আহলেহাদীছ জামে মসজিদে ময়মনসিংহ-দক্ষিণ সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মুহাম্মাদ শফীকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভাশেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

২০. কুষ্টিয়া-পূর্ব ১৫ই সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ আছর যেলা শহরের উপকণ্ঠে ১০০ ঝিনাইদহ রোডস্থ রিযিয়া-সা‘দ ইসলামিক সেন্টারে কুষ্টিয়া-পূর্ব সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি ডা. মুহাম্মাদ আলী মুর্তাযার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক বাহারুল ইসলাম, সহকারী সাংগঠনিক সম্পাদক আব্দুর রশীদ আখতার ও শূরা সদস্য মুহাম্মাদ তরীকুয্যামান। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

২১. পাঁচদোনা, নরসিংদী ১৫ই সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ মাগরিব যেলার সদর থানাধীন পাঁচদোনা বাজার আহলেহাদীছ জামে মসজিদে যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা কাযী আমীনুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব, দফতর সম্পাদক ড. মুহাম্মাদ আব্দুল হালীম, শূরা সদস্য অধ্যাপক জালালুদ্দীন, ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আজমাল, ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেয আহমাদ আব্দুল্ল­াহ শাকির ও অর্থ সম্পাদক আব্দুল্লাহ নাবীল। সভাশেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। সেই সাথে ১১ সদস্য বিশিষ্ট যেলা ‘আহলেহাদীছ ওলামা ও ইমাম পরিষদ’, ১১ সদস্য বিশিষ্ট যেলা ‘আহলেহাদীছ পেশাজীবী ফোরাম’, গঠন ও ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

২২. ময়মনসিংহ-উত্তর ১৫ই সেপ্টেম্বর শুক্রবার : অদ্য সকাল ১০-টায় যেলার ধোবাউড়া থানাধীন মেকিয়ারকান্দা বাজার আহলেহাদীছ জামে মসজিদে ময়মনসিংহ-উত্তর সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা ইব্রাহীম খলীলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভাশেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। উল্লেখ্য, কেন্দ্রীয় মেহমান অধ্যাপক সিরাজুল ইসলাম অত্র মসজিদে এবং অধ্যাপক আব্দুল হামীদ পার্শ্ববর্তী ডোমঘাটা তালুকদারবাড়ী আহলেহাদীছ জামে মসজিদে জুম‘আর খুৎবা প্রদান করেন।

২৩. শেরপুর ১৫ই সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ আছর যেলার সদর থানাধীন দমদমা জামে মসজিদে শেরপুর যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি ডা. মুহাম্মাদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভাশেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়

২৪. রাজশাহী-সদর ১৫ই সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ জুম‘আ যেলার পবা থানাধীন নওহাটা বাজার আহলেহাদীছ জামে মসজিদে রাজশাহী-সদর যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা দুররুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক অধ্যাপক আব্দুল লতীফ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

২৫. পটুয়াখালী ১৫ই সেপ্টেম্বর শুক্রবার : অদ্য সকাল ১০-টায় যেলার সদর থানাধীন নতুন বাসষ্ট্যান্ড সংলগ্ন ‘আন্দোলন’-এর কার্যালয়ে যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মুনীরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম ও শূরা সদস্য মুহাম্মাদ তরীকুয্যামান। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

২৬. বরিশাল-পশ্চিম ১৫ই সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ আছর যেলা শহরের আমতলা বাজার হাদীছ ফাউন্ডেশন পাঠাগারে বরিশাল-পশ্চিম সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা ইব্রাহীম কাওছার সালাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় শূরা সদস্য মুহাম্মাদ তরীকুয্যামান। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় অর্থ সম্পাদক আব্দুল্লাহ নাবীলের উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

২৭. জামালপুর-দক্ষিণ ১৬ই সেপ্টেম্বর শনিবার : অদ্য সকাল ১০-টায় যেলার সদর থানাধীন দিগপাইত আহলেহাদীছ জামে মসজিদে জামালপুর-দক্ষিণ সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি অধ্যাপক বযলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

২৮. জামালপুর-উত্তর ১৬ই সেপ্টেম্বর শনিবার : অদ্য বিকাল ৩-টায় যেলার মেলান্দহ থানাধীন চারাইলদার দারুস সুন্নাহ সালাফিইয়াহ মাদ্রাসায় জামালপুর-উত্তর সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মাসঊদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

২৯. শাসনগাছা, কুমিল্লা ১৬ই সেপ্টেম্বর শনিবার : অদ্য সকাল ১০-টায় যেলা শহরের শাসনগাছাস্থ আল-মারকাযুল ইসলামী আস-সালাফী কমপ্লেক্স মসজিদে কুমিল্ল­া যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মুহাম্মাদ ছফিউল্ল­াহর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন ও কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৩০. জামালপুর-দক্ষিণ ১৬ই সেপ্টেম্বর শনিবার : অদ্য সকাল ১০-টায় যেলার সদর থানাধীন দিগপাইত আহলেহাদীছ জামে মসজিদে জামালপুর-দক্ষিণ সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি অধ্যাপক বযলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৩১. জামালপুর-উত্তর ১৬ই সেপ্টেম্বর শনিবার : অদ্য বিকাল ৩-টায় যেলার মেলান্দহ থানাধীন চারাইলদার দারুস সুন্নাহ সালাফিইয়াহ মাদ্রাসায় জামালপুর-উত্তর সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মাসঊদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৩২. নারায়ণগঞ্জ ১৬ই সেপ্টেম্বর শনিবার : অদ্য বাদ আছর যেলার রূপগঞ্জ থানাধীন কাঞ্চন বাজারস্থ কার্যালয়ে যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি ডা. সাইফুল ইসলাম নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম ও যুববিষয়ক সম্পাদক আব্দুর রশীদ আখতার। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ডা. মুহাম্মাদ জাহিদুল ইসলামের উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

৩৩. রংপুর-পশ্চিম ২১শে সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ আছর যেলার সদর থানাধীন মুসলিম পাড়া শেখ জামালুদ্দীন আহলেহাদীছ জামে মসজিদে রংপুর-পশ্চিম সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মুছতফা সালাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৩৪. গোবিন্দগঞ্জ, গাইবান্ধা-পশ্চিম ২২শে সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ আছর যেলার গোবিন্দগঞ্জ থানাধীন টিএন্ডটি সংলগ্ন আহলেহাদীছ জামে মসজিদে গাইবান্ধা-পশ্চিম সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি ডা. মুহাম্মাদ আওনুল মা‘বূদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় দফতর সম্পাদক ড. মুহাম্মাদ আব্দুল হালীম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর ‘আহলেহাদীছ পেশাজীবী ফোরাম’-এর কেন্দ্রীয় সভাপতি ডা. শওকত হাসানের উপস্থিতিতে ১১ সদস্য বিশিষ্ট ‘আহলেহাদীছ পেশাজীবী ফোরাম’-এর কর্মপরিষদ গঠন এবং ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেয আহমাদ আব্দুল্লাহ শাকিরের উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

৩৫. জয়পুরহাট ২২শে সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ জুম‘আ যেলার সদর থানাধীন আরামনগর আহলেহাদীছ জামে মসজিদে জয়পুরহাট যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি ডা. মুহাম্মাদ আমীরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক অধ্যাপক মাওলানা দুররুল হুদা ও ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবুল কালাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর আল-‘আওনে’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক শরীফুল ইসলাম উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

৩৬. নীলফামারী-পূর্ব ২২শে সেপ্টেম্বর শুক্রবার : অদ্য সকাল ১০-টায় যেলার জলঢাকা থানাধীন কৈমারী বাজার আহলেহাদীছ জামে মসজিদে নীলফামারী-পূর্ব যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি ডা. মুতীউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মাসিক আত-তাহরীক সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন ও ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ শরীফুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৩৭. ভোলা ২২শে সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ জুম‘আ যেলার সদর থানাধীন দক্ষিণ বাপ্তা জামে মসজিদে ভোলা যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৩৮. মাগুরা ২২শে সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ জুম‘আ যেলার মুহাম্মাদপুর থানাধীন নাগড়া-পূর্বপাড়া আহলেহাদীছ জামে মসজিদে মাগুরা যেলার উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মুহাম্মাদ ওয়াহীদুয্যামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পরামর্শ সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আলতাফ হোসাইন। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৩৯. রংপুর-পূর্ব ২২শে সেপ্টেম্বর শুক্রবার : অদ্য বাদ জুম‘আ যেলার পীরগাছা থানাধীন নেক মাহমূদ আহলেহাদীছ জামে মসজিদে রংপুর-পূর্ব সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ শাহীন পারভেযের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪০. টাঙ্গাইল ২৩শে সেপ্টেম্বর শনিবার : অদ্য বাদ যোহর যেলার কালিহাতি থানাধীন ছাতিহাটি আহলেহাদীছ জামে মসজিদে যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ শামসুল আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় গবেষণা বিষয়ক সম্পাদক ড. মুহাম্মাদ কাবীরুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪১. নীলফামারী-পশ্চিম ২৩শে সেপ্টেম্বর শনিবার : অদ্য সকাল ১০-টায় যেলার সদর থানাধীন মুন্সীপাড়া আহলেহাদীছ জামে মসজিদে নীলফামারী-পশ্চিম সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি ডা. মুস্তাফীযুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মাসিক আত-তাহরীক সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন ও ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ শরীফুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪২. পিরোজপুর ২৩শে সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ আছর যেলার স্বরূপকাঠি থানাধীন সোহাগদল আহলেহাদীছ জামে মসজিদে পিরোজপুর যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মাহবূব আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আলতাফ হোসাইন। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪৩. ফরিদপুর ২৩শে সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বেলা ১১-টায় যেলা শহরের রঘুনন্দনপুর হাদীছ ফাউন্ডেশন পাঠাগারে ফরিদপুর যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি দেলাওয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪৪. বরিশাল-পূর্ব ২৩শে সেপ্টেম্বর শনিবার : অদ্য বাদ মাগরিব যেলার মেহেন্দীগঞ্জ থানাধীন উলানিয়া বাজার আহলেহাদীছ জামে মসজিদে বরিশাল-পূর্ব সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪৫. মেহেরপুর ২৩শে সেপ্টেম্বর শনিবার : অদ্য সকাল ১০-টায় যেলার গাংণী থানাধীন গাড়াবাড়িয়া আহলেহাদীছ জামে মসজিদে মেহেরপুর যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ তরীকুয্যামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম, যুববিষয়ক সম্পাদক আব্দুর রশীদ আখতার, দফতর সম্পাদক ড. মুহাম্মাদ আব্দুল হালীম, আল-মারকাযুল ইসলামী আস-সালাফীর ভাইস প্রিন্সিপাল ড. নূরুল ইসলাম ও ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক শরীফুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। সেই সাথে ৫ সদস্য বিশিষ্ট ‘সোনামণি’র যেলা পরিচালনা পরিষদ, ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি, ১১ সদস্য বিশিষ্ট যেলা ‘আহলেহাদীছ ওলামা ও ইমাম পরিষদ’ পুনর্গঠন করা হয় এবং ১১ সদস্য বিশিষ্ট যেলা ‘আহলেহাদীছ পেশাজীবী ফোরাম’ গঠন করা হয়।

৪৬. কুষ্টিয়া-পশ্চিম ২৫শে সেপ্টেম্বর সোমবার : অদ্য বিকাল ৩-টায় যেলার দৌলতপুর থানাধীন দৌলতপুর আহলেহাদীছ জামে মসজিদে কুষ্টিয়া-পশ্চিম সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মানছূরুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুহাম্মাদ বাহারুল ইসলাম। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪৭. সুনামগঞ্জ ২৭শে সেপ্টেম্বর বুধবার : অদ্য বাদ মাগরিব যেলার তাহিরপুর থানাধীন তাহিরপুর বাজারস্থ এক আবাসিক হোটেলে যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ নূরুযযামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪৮. ঠাকুরগাঁও ২৮শে সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ আছর যেলার হরিপুর থানাধীন বনগাঁও ইসলামিক একাডেমীতে ঠাকুরগাঁও যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ যিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম ও যুববিষয়ক সম্পাদক আব্দুর রশীদ আখতার। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়।

৪৯. দিনাজপুর-পূর্ব ২৮শে সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য সকাল ১০-টায় যেলার বিরামপুর থানাধীন বিরামপুর-চাঁদপুর আহলেহাদীছ জামে মসজিদে দিনাজপুর-পূর্ব সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ শহীদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম ও যুববিষয়ক সম্পাদক আব্দুর রশীদ আখতার। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর ‘সোনামণি’র কেন্দ্রীয় সহ-পরিচালক আবু রায়হানের উপস্থিতিতে ৫ সদস্য বিশিষ্ট যেলা ‘সোনামণি’র পরিচালনা পরিষদ এবং ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক দেলাওয়ার হোসাইনের উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

৫০. দিনাজপুর-পশ্চিম ২৮শে সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ আছর যেলার সদর থানাধীন লালবাগ আল-মারকাযুল ইসলামী আস-সালাফী মাদ্রাসার হলরুমে দিনাজপুর-পশ্চিম সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মুফীযুদ্দীন আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম ও যুববিষয়ক সম্পাদক আব্দুর রশীদ আখতার। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর ‘সোনামণি’র কেন্দ্রীয় সহ-পরিচালক আবু রায়হানের উপস্থিতিতে ৫ সদস্য বিশিষ্ট যেলা ‘সোনামণি’র পরিচালনা পরিষদ এবং ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক দেলাওয়ার হোসাইনের উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

৫১. সিলেট ২৮শে সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ মাগরিব সিলেট মহানগরীর আত-তাক্বওয়া জামে মসজিদে সিলেট উত্তর ও দক্ষিণ যেলা ‘আন্দোলন’-এর উদ্যোগে যেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। সিলেট-উত্তর সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা মুহাম্মাদ ফায়যুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম ও কেন্দ্রীয় দাঈ অধ্যাপক আব্দুল হামীদ। সভা শেষে আমীরে জামা‘আত মনোনীত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে বাকীদের নিয়ে মোট ১১ সদস্য বিশিষ্ট সিলেট-উত্তর ও দক্ষিণ যেলা কমিটি পুনর্গঠন করা হয়। অতঃপর ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সহ-সভাপতি ড. আহমাদ আব্দুল্লাহ নাজীব ও সাংগঠনিক সম্পাদক হাফেয আব্দুল্লাহ শাকিরের উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট যেলা ‘আল-‘আওনে’র কমিটি পুনর্গঠন করা হয়।

সোনামণি

 





যেলা সম্মেলন \ যশোর (‘আহলেহাদীছ আন্দোলন’-এর দাওয়াত সর্বত্র পৌঁছে দিন) - -আমীরে জামা‘আত
অন্যান্য মৃত্যু সংবাদ
মহিলা সংস্থা (মহিলা সমাবেশ)
যেলা সম্মেলন \ লালমণিরহাট
আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ-এর যেলা সমূহ পুনর্গঠন (২০২৩-২০২৫ সেশন)
মারকায সংবাদ (বাংলাদেশ শিশু একাডেমী আয়োজিত রাজশাহী বিভাগীয় পর্যায়ের ক্বিরাআত প্রতিযোগিতায় মারকাযের ছাত্রের কৃতিত্ব)
দায়িত্বশীল প্রশিক্ষণ
মৃত্যু সংবাদ
যেলা সম্মেলন (রাজশাহী-পূর্ব) আশূরা চেতনায় উদ্বুদ্ধ হয়ে নিখাদ ইসলামী সমাজ কায়েমে ব্রতী হউন - -মুহতারাম আমীরে জামা‘আত
অন্যান্য
প্রবাসী সংবাদ (‘আহলেহাদীছ আন্দোলন’ মালয়েশিয়া শাখা গঠন)
মাসিক ইজতেমা
আরও
আরও
.