রংপুর ১৮ই ডিসেম্বর শনিবার : অদ্য বাদ যোহর হ’তে মাগরিব পর্যন্ত রংপুর যেলা শহরের শালবন মিস্ত্রিপাড়া কৈলাশ রঞ্জন উচ্চবিদ্যালয় ময়দানে ‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’ রংপুর-পশ্চিম সাংগঠনিক যেলার উদ্যোগে অনুষ্ঠিত যেলা সম্মেলনে প্রধান অতিথির ভাষণে মুহতারাম আমীরে জামা‘আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্ল­াহ আল-গালিব জনগণের প্রতি উপরোক্ত আহবান জানান। তিনি বলেন, আল্লাহ আমাদেরকে তাঁর দাসত্বের জন্য সৃষ্টি করেছেন। তাই মানুষের দাসত্ব বাদ দিয়ে আসুন! আমরা জীবনের সর্বক্ষেত্রে আল্লাহর দাসত্ব প্রতিষ্ঠা করি।

তিনি বলেন, ইসলামের সাথে জঙ্গীবাদের কোন সম্পর্ক নেই। এটি ইসলামের বিরুদ্ধে সাম্রাজ্যবাদীদের পাতানো ফাঁদ মাত্র। তিনি সমাজে অবিবাহিত যুবক-যুবতীদের এবং বিধবাদের দ্রুত বিবাহ দানের জন্য সমাজনেতাদের প্রতি আহবান জানান। তিনি বিবাহে যৌতুক না নেওয়ার জন্য এবং তামাকজাত ও সকল প্রকার মাদক হ’তে দূরে থাকার জন্য উপস্থিত যুবকদের নিকট থেকে হাত তুলে শপথ নেন। তিনি ক্বিয়ামতের দিন প্রত্যেক আদম সন্তানকে তার জীবন, যৌবন, আয়, ব্যয় ও ইলম অনুযায়ী আমল- পাঁচটি প্রশ্নের উত্তর দেওয়ার বিষয়টি সকলকে স্মরণ করিয়ে দেন।

যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মুছতফা সালাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মাসিক আত-তাহরীক সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন, কেন্দ্রীয় দাঈ ও শূরা সদস্য অধ্যাপক আব্দুল হামীদ, শূরা সদস্য কাযী হারূণুর রশীদ, ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সভাপতি ড. আহমাদ আব্দুল্ল­াহ ছাকিব, ‘সোনামণি’র কেন্দ্রীয় পরিচালক ড. মুহাম্মাদ আব্দুল হালীম ও ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেয আহমাদ আব্দুল্লাহ শাকির। অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন যেলা ‘যুবসংঘ’-এর সহ-সভাপতি মুহাম্মাদ মুতীউর রহমান।

সুধী সমাবেশ : একই দিন বাদ মাগরিব যেলা শহরের খামারবাড়ী রোডস্থ শেখ জামালুদ্দীন আহলেহাদীছ জামে মসজিদে ‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’ ও ‘বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ’ রংপুর-পশ্চিম সাংগঠনিক যেলার উদ্যোগে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মুছতফা সালাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুহতারাম আমীরে জামা‘আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্ল­াহ আল-গালিব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মাসিক আত-তাহরীক সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন, কেন্দ্রীয় দাঈ ও শূরা সদস্য অধ্যাপক আব্দুল হামীদ, শূরা সদস্য কাযী হারূণুর রশীদ, ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সভাপতি ড. আহমাদ আব্দুল্ল­াহ ছাকিব, ‘সোনামণি’র কেন্দ্রীয় পরিচালক ড. মুহাম্মাদ আব্দুল হালীম ও ‘আল-‘আওনে’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেয আহমাদ আব্দুল্লাহ শাকির।






‘জমঈয়তে আহলে হাদীস পশ্চিমবঙ্গ’-এর সভাপতি হাফেয মাওলানা আইনুল বারী আলিয়াভীর মৃত্যু
বন্যাত্রাণ বিতরণ
মাদ্রাসা প্রতিনিধি সম্মেলন ২০১৯
কেন্দ্রীয় নেতৃবৃন্দের আরব আমীরাত ও সঊদী আরব সফর
বার্ষিক কর্মী সম্মেলন ২০১৫ (দেশে অহি-র বিধান প্রতিষ্ঠায় দৃঢ় পদে এগিয়ে চলুন) - -কর্মী সম্মেলনে আমীরে জামা‘আত
দেশব্যাপী যেলা কমিটি সমূহ পুনর্গঠন
মৃত্যু সংবাদ
দেশব্যাপী যেলা কমিটি সমূহ পুনর্গঠন
মারকাযী জমঈয়তে আহলেহাদীছ হিন্দে’র সাবেক আমীর হাফেয মুহাম্মাদ ইয়াহ্ইয়া দেহলভী-এর মৃত্যু
বিভাগীয় যুব সমাবেশ (আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ)
মাদক ব্যবসা পরিত্যাগকারীদের পুনর্বাসন ও সংবর্ধনা অনুষ্ঠানে ‘আন্দোলন’-এর নেতৃবৃন্দ
ইসলামী সম্মেলন
আরও
আরও
.