‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম, অর্থ সম্পাদক বাহারুল ইসলাম ও প্রচার সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন দাওয়াতী সফরে গত ৫ই জুলাই শুক্রবার চট্টগ্রাম পৌঁছেন। কেন্দ্রীয় সাধারণ সম্পাদক চট্টগ্রাম যেলা ‘আন্দোলন’-এর কার্যালয় উত্তর পতেঙ্গাস্থ আল-মারকাযুল ইসলামী আস-সালাফী কমপ্লেক্স জামে মসজিদে ও প্রচার সম্পাদক যেলার চন্দনাইশ থানার খোদারহাট এলাকার হানাফী হ’তে আহলেহাদীছ মসজিদে পরিণত হওয়া আযীযুর রহমান জামে মসজিদে জুম‘আর খুৎবা প্রদান করেন। অতঃপর বাদ আছর কেন্দ্রীয় মেহমানগণ যেলা ‘আন্দোলন’-এর কার্যালয়ে যেলা ‘আন্দোলন’ ও ‘যুবসংঘে’র দায়িত্বশীলদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

পরদিন ৬ই জুলাই বাদ যোহর কেন্দ্রীয় প্রচার সম্পাদক যেলার সাতকানিয়া উপযেলাধীন আনু ফকীর জামে মসজিদে উপযেলা ‘আন্দোলন’-এর উপদেষ্টা মাওলানা মুর্তাযা আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উপযেলা ‘আন্দোলন’-এর কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশ বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান শেষে মুহাম্মাদ এহসানুল হককে সভাপতি ও আফতাব যামানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট ‘আন্দোলন’-এর উপযেলা কমিটি গঠন করা হয়।

বাদ আছর তিনি লোহাগাড়া উপযেলা ‘আন্দোলন’-এর সভাপতি গোলাম কাদেরের সভাপতিত্বে যেলার লোহাগাড়া উপযেলাধীন আমীরাবাদে ইসলামিক দাওয়াহ সেন্টার উদ্বোধন করেন। অতঃপর বাদ এশা তিনি কক্সবাজার যেলার চকরিয়া উপযেলাধীন ভাঙ্গারমুখ ইসলামিক দাওয়াহ সেন্টার উদ্বোধন ও উপযেলা ‘যুবসংঘে’র কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সুধী সমাবেশ যোগদান করেন। ‘যুবসংঘে’র কর্মী মুহাম্মাদ আনোয়ার আযীমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠান শেষে সৈয়দ হাসান সোহেলকে সভাপতি ও আনোয়ার আযীমকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট ‘যুবসংঘ’ উপযেলা কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠান সমূহে কেন্দ্রীয় মেহমানের সাথে সফরসঙ্গী ছিলেন চট্টগ্রাম যেলা ‘আন্দোলন’-এর সভাপতি হাফেয মুহাম্মাদ শেখ সাদী, সাধারণ সম্পাদক আরজু হোসাইন ছাববীর, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আসিফুল ইসলাম ও পাহাড়তলী উপযেলার কর্ণেলহাট শাখা ‘আন্দোলন’-এর সাধারণ সম্পাদক ফায়ছাল আমীন যুবায়ের, কক্সবাজার যেলা সহ-সভাপতি আবুদাঊদ চৌধুরী, সাধারণ সম্পাদক মুজীবুর রহমান প্রমুখ।






আরও
আরও
.