নওদাপাড়া, রাজশাহী ২২শে আগস্ট মঙ্গলবার : অদ্য বাদ আছর আল-মারকাযুল ইসলামী আস-সালাফী, নওদাপাড়া, রাজশাহীর উদ্যোগে হাদীছ ফাউন্ডেশন বাংলাদেশ প্রকাশিত ও মুহতারাম আমীরে জামা‘আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব সম্পাদিত ‘বৃটিশ ভারতের স্বাধীনতা আন্দোলনে ছাদেকপুরী পরিবারের আত্মত্যাগ’ গ্রন্থের উপর গ্রন্থপাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে মারকাযের ১০৬ জন ছাত্র অংশগ্রহণ করে। এমসিকিউ পদ্ধতিতে অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে আব্দুল মতীন (কুল্লিয়া, ১ম বর্ষ), ২য় স্থান অধিকার করে আহমাদ মোল্লা (১০ম) এবং তৃতীয় স্থান অধিকার করে মোছাদ্দেক হোসাইন (৯ম)।

পরেরদিন ২৩শে আগস্ট বুধবার বাদ মাগরিব মাদ্রাসার পশ্চিম পার্শ্বস্থ মসজিদে উক্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। মারকাযের ভাইস প্রিন্সিপ্যাল ড. নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘হাদীছ ফাউন্ডেশন শিক্ষা বোর্ডে’র চেয়ারম্যান ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মারকাযের সেক্রেটারী মাওলানা দুর্রুল হুদা ও মুখলেছুর রহমান মাদানী।

প্রতিযোগিতায় বিজয়ী ১ম স্থান অধিকারীকে আটশ’ টাকা ও সমমূল্যের বই, ২য় স্থান অধিকারীকে পাঁচশত টাকা এবং তৃতীয় স্থান অধিকারীকে তিনশত টাকা ও সমমূল্যের বই উপহার হিসাবে প্রদান করা হয়। এছাড়া আরো ৬ জনকে সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়।







আরও
আরও
.