গাযীপুর ২৬শে নভেম্বর শনিবার : অদ্য বাদ যোহর যেলা সদরের ৩৬ নং ওয়ার্ডের অন্তর্গত কাথোরা আহলেহাদীছ জামে মসজিদে ‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’ গাযীপুর-দক্ষিণ সাংগঠনিক যেলা গঠন উপলক্ষে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। গাযীপুর যেলা ‘আন্দোলন’-এর সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আব্দুল হান্নানের সভাপতিত্বেব অনুষ্ঠিত উক্ত সমাবেশে কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল অধ্যাপক মাওলানা নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ও মাসিক আত-তাহরীক সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন, শূরা সদস্য কাযী হারূণুর রশীদ, ‘হাদীছ ফাউন্ডেশন শিক্ষা বোর্ড’-এর চেয়ারম্যান ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব ও ‘সোনামণি’র কেন্দ্রীয় পরিচালক ড. মুহাম্মাদ আব্দুল হালীম। সমাবেশ শেষে মুহাম্মাদ আব্দুল হান্নানকে সভাপতি ও মুহাম্মাদ হাবীবুল্লাহকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট গাযীপুর-দক্ষিণ সাংগঠনিক যেলা ‘আন্দোলন’-এর কমিটি গঠন করা হয়।

সিলেট ২৩শে ডিসেম্বর শুক্রবার : অদ্য বাদ মাগরিব যেলার সদর থানাধীন শাহী ঈদগাহ ময়দানের পার্শ্ববর্তী হাদীছ ফাউন্ডেশন পাঠাগারে ‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’ সিলেট মহানগর কমিটি গঠন উপলক্ষে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মাওলানা ফায়যুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মাসিক আত-তাহরীক সম্পাদক ড. মুহাম্মাদ সাখাওয়াত হোসাইন, ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় অর্থ সম্পাদক মিনারুল ইসলাম ও দফতর সম্পাদক আব্দুর রঊফ।

সভা শেষে জাবের আহমাদকে সভাপতি ও কাওছার আলমকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট ‘আন্দোলন’ সিলেট মহানগর কমিটি গঠন করা হয়। উল্লেখ্য, সমাবেশের পূর্বে ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহরের বটেশ্বরে মসজিদ আব্দুল কাইয়ূমে জুম‘আর খুৎবা প্রদান করেন।







আরও
আরও
.