১. বিরামপুর, দিনাজপুর ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য সকাল ১০-টায় যেলার বিরামপুর থানাধীন কলেজপাড়া দারুস সালাম সালাফিইয়াহ মাদ্রাসা সংলগ্ন আহলেহাদীছ জামে মসজিদে যেলা ‘যুবসংঘ’-এর কমিটি পুনর্গঠন উপলক্ষে এক আলোচনা সভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। যেলা ‘যুবসংঘ’-এর সভাপতি এ. এইচ. এম রায়হানুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় দফতর সম্পাদক ও মাসিক আত-তাহরীকের সহকারী সম্পাদক ড. মুহাম্মাদ কাবীরুল ইসলাম, ‘যুবসংঘ’-এর সাবেক কেন্দ্রীয় সভাপতি ও হাদীছ ফাউন্ডেশন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব এবং ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সভাপতি ও আল-মারকাযুল ইসলামী আস-সালাফী, নওদাপাড়ার শিক্ষক মুহাম্মাদ শরীফুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য পেশ করেন যেলা ‘আন্দোলন’ এর সাধারণ সম্পাদক যাকির হোসাইন, বিরামপুর উপযেলা ‘আন্দোলন’-সভাপতি মুহাম্মাদ সাঈদুর রহমান, সহ-সভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু তাহের প্রমুখ। সভাশেষে মুহাম্মাদ সাইফুর রহমানকে সভাপতি ও আব্দুল কাদেরকে সাধারণ সম্পাদক করে যেলা ‘যুবসংঘে’র কমিটি পুনর্গঠন করা হয়।

২. রংপুর ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার : অদ্য বাদ যোহর হতে যেলার সদর থানাধীন শেখ জামালুদ্দীন আহলেহাদীছ জামে মসজিদে যেলা ‘যুবসংঘ’-এর কমিটি পুনর্গঠন উপলক্ষে এক আলোচনা সভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। যেলা ‘আন্দোলন’-এর সভাপতি মুহাম্মাদ মুছতফা সালাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় কেন্দ্রীয় মেহমান হিসাবে উপস্থিত ছিলেন ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় দফতর সম্পাদক ড. মুহাম্মাদ কাবীরুল ইসলাম, হাদীছ ফাউন্ডেশন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব এবং ‘যুবসংঘ’-এর কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ শরীফুল ইসলাম। অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন বদরগঞ্জ উপযেলা ‘যুবসংঘে’র সভাপতি সাদ্দাম হোসাইন। সভাশেষে মুহাম্মাদ মতীউর রহমানকে সভাপতি ও মুফীযুল ইসলামকে সাধারণ সম্পাদক করে যেলা ‘যুবসংঘে’র কমিটি পুনর্গঠন করা হয়। 

পরদিন শুক্রবার বাদ ফজর কেন্দ্রীয় মেহমান ড. মুহাম্মাদ কাবীরুল ইসলাম যেলার পীরগঞ্জ থানাধীন জলাইডাঙ্গা পূর্বপাড়া আহলেহাদীছ জামে মসজিদে মহিলা সমাবেশে বক্তব্য প্রদান করেন এবং উক্ত মসজিদে জুম‘আর খুৎবা প্রদান করেন। এছাড়া কেন্দ্রীয় মেহমান ড. আহমাদ আব্দুল্লাহ ছাকিব লালমণিরহাট যেলার সদর থানাধীন সেলিমনগর আহলেহাদীছ জামে মসজিদে জুম‘আর খুৎবা প্রদান করেন এবং মুহাম্মাদ শরীফুল ইসলাম অত্র মসজিদে জুম‘আর খুৎবা প্রদান করেন।






আরও
আরও
.